আমরা বাঙালী ফাউন্ডেশন এর ঈদ পুনর্মিলনী ও বাৎসরিক বনভোজন সম্পন্ন

Washington Bangla
By Washington Bangla June 30, 2017 12:13

আমরা বাঙালী ফাউন্ডেশন এর ঈদ পুনর্মিলনী ও বাৎসরিক বনভোজন সম্পন্ন

নিজস্ব সংবাদদাতাঃ গত ২৭শে জুন ২০১৭ “আমরা বাঙালী ফাউন্ডেশন” এর ঈদ পুনর্মিলনী ও বাৎসরিক বনভোজন আরলিংটনের Alcova Heights Park এ আয়োজন করা হয় । সকাল ১১ টা থেকে শুরু হয়ে তা রাত ৮টা অবধি বিরতিহীন ভাবে চলতে থাকে সুন্দর এই আয়োজন। সকালে ফাউন্ডেশনের সভাপতি জীবক কুমার বড়ুয়া বাৎসরিক এই আয়োজনের উদ্ভোদন করেন।আয়োজনে ছিল বিভিন্ন রকম ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

ছোটদেরকে সকাল থেকেই দুপুর গড়িয়ে বিকেল পর্যন্ত বিভিন্ন শৃঙ্খলার খেলায় মেতে উঠতে দেখা যায়। এর মাঝে দিন ভর চলে গানের অনুষ্ঠান। অসীম রানা, জুয়েল বড়ুয়া, ফাউন্ডেশনের পরিচালক দেওয়ান আরশাদ আলী বিজয় তাঁদের মন মাতানো গানের সুরে সুরে মাতিয়ে রাখেন সারাটি দিন। মাঝে বাঙালীর আষাঢ় মাস তাই কিছু সময় ধরে অঝোরে বৃষ্টি নামে… তবে আয়োজকরা ছিলেন করিতকর্মা। আগে থেকেই টানানো তাবু ও পার্কের শেল্টা্রে সকলে আরো গান আড্ডায় মেতে উঠেন। দিনার মনির পরিবেশনায় সকলে বৃষ্টির গান ধরেন তখন। কিছুক্ষনের মাঝেই বৃষ্টি থেমে গিয়ে আলো ঝলমলে রোদ , আকাশ ঘন নীল হয়ে দেখা দেয়।

পরিচালক আলতাফ হোসেন ও মোস্তাফিজুর রহমানের তত্বাবধানে সারাদিন আগুনে ঝলসানো বহুবিধ প্রকারের মাংস ও ভুট্টা উপস্থিত সকলের রসনা তৃপ্তি মিটাতে থাকে।আপ্যায়ন ও অনুষ্ঠান পরিচালনায় ছিলেন পরিচালক আমান উল্লাহ আমান। শব্ধ নিয়ন্ত্রণে ছিলেন অসীম রানা ও জুয়েল বড়ুয়া এবং পরিচালক ফজলুর চৌধুরী লজিস্টিক সহযোগিতায় ছিলেন।গ্রীষ্মকালীন ছুটির সময়ে ঈদের পরপরই এমন একটি সুন্দর ও সাবলীল পারিবারিক নির্মল সারাদিনের অনুষ্ঠান আয়োজন করে “আমরা বাঙালী ফাউন্ডেশন” একটি সুন্দর উদাহরণ তৈরী করল বটে।

সাধারণ সম্পাদক দস্তগির জাহাঙ্গীর সকলকে ধন্যবাদ দিয়ে গোধুলী লগণে পরিচ্ছন্ন এই আয়োজনের সমাপ্তি টানেন।সারদিনের এই আয়োজনে ” আমরা বাঙালী ফাউন্ডেশন”এর সকল পরিচালকবৃন্দ স্ব-পরিবার ও স্ব-বান্ধবে উপস্থিত ছিলেন।উল্লেখ্য আমরা বাঙালী ফাউন্ডেশন তাঁদের নিজস্ব স্থায়ী কার্যালয়ে আগামী মাস থেকে বাংলা পাঠাগারের কার্যক্রম শুরু করে দিবেন।আগ্রহী বই ও অর্থ দাতাদের এই মহতী আয়োজনে বই ও অর্থ দান করে সম্পৃক্ত হবার জন্য ফাউন্ডেশনের পক্ষ থেকে উদাত্ব আহবান জানানো হয়। ফাউন্ডেশনের স্থায়ী ঠিকানা ঃ 3621 Columbia Pike, # 4 Arlington VA 22204. সকল প্রকার তথ্যের জন্যে ২০২-২৯০-৯১০৮, ৭০৩-৬৭৭-০৬৭৯, ৫৭১-৩১৪-৭৯৭৮,৫৭১-৪৩২-৯০৫৯, ৭০৩-৩০৩-২৮৮০, ৫৭১-২১৫-৮৪০১ বা ২০২-৮০০-৮৯৩২ যোগাযোগের অনুরোধ করা হয়। ফাউন্ডেশনের ইমেইল office@aamarabangalifoundation.org

Washington Bangla
By Washington Bangla June 30, 2017 12:13
Write a comment

No Comments

No Comments Yet!

Let me tell You a sad story ! There are no comments yet, but You can be first one to comment this article.

Write a comment
View comments

Write a comment

Your e-mail address will not be published.
Required fields are marked*