ওয়াশিংটনে মায়ামী ফোবানা সম্মেলন ২০১৭ মতবিনিময় সভা ২০ জুলাই বৃহষ্পতিবার

Washington Bangla
By Washington Bangla July 13, 2017 19:13

ওয়াশিংটনে মায়ামী ফোবানা সম্মেলন ২০১৭ মতবিনিময় সভা ২০ জুলাই বৃহষ্পতিবার

ওয়াশিংটন: আগামী অক্টোবর মাসের ৬, ৭ ও ৮ তারিখে ফ্লোরিডার মায়ামী শহরে অনুষ্ঠিতব্য ফোবানা সম্মেলন ২০১৭ কে সফল ও স্বার্থক করার জন্য মায়ামী ফোবানা স্বাগতিক কমিটি ওয়াশিংটনে এক মতবিনিময় সভার আয়োজন করেছে। মায়ামী ফোবানা স্বাগতিক কমিটি কর্তৃক আয়োজিত এই মতবিনিময় সভা আগামী ২০ জুলাই বৃহষ্পতিবার সন্ধ্যা ৭ ঘটিকার সময় শেরাটন টাইসন কর্ণার, ৮৬৬১ লীজবার্গ পাইক, টাইসন্স কর্ণার, ভার্জিনিয়া ২২১৮২ এ অনুষ্ঠিত হবে।

মতবিনিময় সভায় উপস্থিত থাকবেন ফোবানা স্বাগতিক কমিটির কনভেনার এম রহমান জহির, সদস্য সচিব আরিফ আহমেদ আশরাফ, চীফ কোর্ডিনেটর আতিকুর রহমান, চীফ প্যাট্রন নওশাদ চৌধুরী, মিডিয়া ও প্রেস কমিটির চেয়ারম্যান শিব্বীর আহমেদ, ও ষ্টেট লিয়াঁজো কমিটির চেয়ারম্যান শরাফত হোসাইন বাবু। এছাড়াও ফোবানা এক্সিকিউটিভ কমিটির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ আলমগীর, এক্সিকিউটিভ কমিটির প্রাক্তন চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোশারফ হোসাইন, এক্সিকিউটিভ কমিটি মেম্বার এটি এম আলম, নুরুল আমিন নুরু ও জিআই রাসেল উপস্থিত থাকবেন।

ফোবানা ২০১৭ এর স্বাগতিক কমিটি আয়োজিত এই মতবিনিময় সভায় সবাইকে স্বপরিবার ও সবান্ধব আমন্ত্রন জানানো হয়েছে। ওয়াশিংটনে অনুষ্ঠিতব্য এই মতবিনিময় সংক্রান্ত বিস্তারিত তথ্যের জন্য আতিকুর রহমান ৯৫৪-৮১৮-২৯৭০ এর সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে। বিজ্ঞপ্তি

এছাড়াও মায়ামি ফোবানা সংক্রান্ত যাবতীয় তথ্যের জন্য স্বাগতিক কমিটির সভাপতি মোহাম্মদ এমরান ৫৬১-৩৮৯-৮৮৪৪, আহ্বায়ক এম রহমান জাহির ৫৬১-৮৭৬-২২৫৫, মেম্বার সেক্রেটারি আশরাফ আহমেদ ৫৬১-৯৮৫-৩১৬২, সেমিনার ও লিয়াজোঁ কমিটির চেয়ারম্যান আতিকুর রহমান আতিক ৯৫৪-৮১৮-২৯৭০, সিনিয়র এক্সেকিউটিভ কো-কনভেনর ওসমান চৌধুরী অপু ৯৫৪-৩০৪-০৬৫৫, ম্যাগাজিন কমিটির চেয়ারম্যান রফিকুল হক ৯৫৪-৮৯২-৩০৯৪, সিনিয়র এক্সেকিউটিভ কো-কনভেনর রানা হক ৯৫৪-৮৭৩-১৪১১, কালচারাল কমিটির চেয়ারম্যান এ বি এম গোলাম মুস্তাফা ৭৫৪-২৪৬-২৮০১, বিজ্ঞাপন সিনিয়র এক্সেকিউটিভ সেক্রেটারি ফারুক সরকার ৯৫৪-৯৯৩-০৯৬৯, চেয়ারম্যান আউয়াল দয়ান ৭৮৬-২৭৭-৭১৬০, ষ্টল ও বুথ কমিটির চেয়ারম্যান রেজাউল ইসলাম ৯৫৪-৩১৯-৬০০৯, অথবা অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি রফিকুল ইসলাম ৯৫৪-৫৯৯-৪২৮৮, হোটেল রেজিস্ট্রেশন কমিটির চেয়ারম্যান কবির চৌধুরী তুহিন ৫৬১-৯৮৫-৩২৩৩, নিউজ এবং মিডিয়া সংক্রান্ত যাবতীয় তথ্যের জন্য কমিটির চেয়ারম্যান শিব্বীর আহমেদ ২০২-৭০৫-৭৯০০ এর সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে। এছাড়াও অন্যান্য তথ্যের জন্য ইমেইল Email: bangladeshassociationoffl@gmail.com অথবা টোল ফ্রি নম্বর ১-৮০০-২৭২-৫৭৬৭ এ কল করার জন্য বিনীত অনুরোধ জানানো হয়েছে।

মায়ামী, ফ্লোরিডা: আগামী ৬,৭ ও ৮ অক্টোবর শুক্র শনি ও রবিবার যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা অঙ্গরাজ্যের মায়ামী শহরে অনুষ্ঠিত হতে যাচ্ছে ফোবানার ৩১তম আসর। “মানবতার জন্য ঐক্য” এই স্লোগান নিয়ে বাংলাদেশ এসোসিয়েশন অব ফ্লোরিডার আয়োজনে কলম্বাস ডে উইকেন্ডে তিন দিনবাপী অনুষ্ঠিতব্য এই ফোবানা সম্মেলন হায়াত রিজেন্সি মায়ামী, ৪০০ সাউথ ইষ্ট সেকেন্ড এভিনিউ, মায়ামী, ফ্লোরিডা ৩৩১৩১, যুক্তরাষ্ট্র এ অনুষ্ঠিত হবে।

এদিকে সম্মেলনকে সামনে রেখে হোটেল বুকিং শুরু হয়েছে বলে জানিয়েছেন ৩১তম ফোবানা সম্মেলনের কনভেনার এম রহমান জহির ও সদস্য সচিব আরিফ আহমেদ আশরাফ। প্রতিদিন ডিসকাউন্ট মুল্য ১৪৯ ডলারে এই হোটেল বুকিং চলবে ৩১ শে আগষ্ট পর্যন্ত। অনলাইনে হোটেল বুকিং এর জন্য এই লিংকে (https://aws.passkey.com/gt/72898337?gtid=f61a907fc6ee89862b823ec4e82eb9d8) ক্লিক করে হোটেল বুকিং দেয়া যাবে। এছাড়া টেলিফোন ৩০৫-৩৫৮-১২৩৪ নাম্বারে কল করে রির্জাভেশনের জন্য “BANGLADESH ASSOCIATION OF” এই কোডটি প্রদান করতে হবে। ১ সেপ্টেম্বর থেকে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত হোটেল বুকিং দেয়া যাবে ১৬৯ ডলার মুল্যে এবং অক্টোবরে হোটেল বুকিং এর জন্য দিন প্রতি ২০০ ডলারের উপরে গুনতে হবে বলে আয়োজকরা জানিয়েছেন।

সম্মেলনের কনভেনার এম রহমান জহির জানিয়েছেন, ৩১তম ফোবানা সম্মেলন উপলক্ষে ব্যাপক সাড়া পাওয়া যাচ্ছে। সম্মেলনে অংশগ্রহনে আগ্রহীদের দ্রুত হোটেল বুকিং দেয়ার জন্য অনুরোধ জানাচ্ছি। তানাহলে পরে হয়ত হোটেল রুম পাওয়া বেশ কষ্টকর হবে। ফ্লোরিডার মায়ামীতে অনুষ্ঠিতব্য ৩১তম ফোবানা সম্মেলনে প্রবাসের সবাইকে সপরিবারে আমন্ত্রন জানিয়েছেন স্বাগতিক কমিটির সভাপতি মোহাম্মদ এমরান, কনভেনার এম রহমান জহির, সদস্য সচিব আরিফ আহমেদ আশরাফ, লিয়াঁজো কমিটির প্রধান আতিকুর রহমান ও প্রধান উপদেষ্ঠা মাহফুজুর রহমান।

Washington Bangla
By Washington Bangla July 13, 2017 19:13
Write a comment

No Comments

No Comments Yet!

Let me tell You a sad story ! There are no comments yet, but You can be first one to comment this article.

Write a comment
View comments

Write a comment

Your e-mail address will not be published.
Required fields are marked*