ভ্যালেরী টেইলরের কাছে বাগডিসি’র চেক হস্তান্তর

Washington Bangla
By Washington Bangla August 3, 2017 09:06

ভ্যালেরী টেইলরের কাছে বাগডিসি’র চেক হস্তান্তর

এ্যন্থনী পিউস গমেজ, ভার্জিনিয়া: গতকাল ৩১শে জুলাই, ২০১৭ রোজ সোমবার সন্ধ্যা ৬.৩০টায় স্প্রীংফিল্ড, ভার্জিনিয়ার ডেরা রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়ে গেল বাগডিসি’র চেক হস্তান্তর অনুষ্ঠান। এই চেক হস্তান্তরের মাধ্যমে গত ২৩শে জুলাই, ২০১৭ বাগডিসি আয়োজিত সিআরপি’র সাহায্যার্থে অনুষ্ঠিত ফান্ড রেইজিং ডিনারে সংগৃহীত অর্থ বাগডিসি’র পক্ষ থেকে সিআরপি’র ডিরেক্টর, মিস ভ্যালেরী টেইলরের হাতে তুলে দেয়া হয়। তার হাতে চেকটি তুলে দেন বাগডিসি’র প্রেসিডেন্ট জনাব মোহাম্মদ আলমগীর এবং চেক প্রদানের সময় সাথে ছিলেন বাগডিসি’র কার্যকরী পরিষদের কর্মকর্তাবৃন্দ এবং কয়েকজন স্পন্সর।

যারা এই চেক হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, তারা হলেন- বাগডিসি’র প্রেসিডেন্ট- জনাব মোহাম্মদ আলমগীর, জেনারেল সেক্রেটারী- জনাব এ্যন্থনী পিউস গমেজ, ভাইস প্রেসিডেন্টবৃন্দ- জনাব নুরুল আমিন নুরু, মিসেস পারভীন পাটোয়ারী এবং মিসেস রুকসানা পারভীন, কোষাধ্যক্ষ জনাব নাইম রহমান, সহ কোষাধ্যক্ষ রোমিও হক, সাংস্কৃতিক সম্পাদিকা শম্পা বনিক, উপদেষ্টাবৃন্দ- জনাব রাশেদুল হাসান খান, জনাব কবীর পাটোয়ারী এবং জনাব মোহাম্মদ মোস্তাফা, স্পন্সর- মিসেস শিরিন আক্তার (সিইও, ডাটা এন টেক) এবং জনাব মজিবুল হক (রেয়েল্টর)। বাগডিসি’র পক্ষ থেকে মোট ১৮,০০০ ডলার (US$18,000.00) মিস ভ্যালেরীর হাতে তুলে দেয়া হয়, যা সিআরপি’র মাধ্যমে বাংলাদেশের দুঃস্থ্য পঙ্গু লোকদের চিকিৎসা ও পুনর্বাসনের জন্য ব্যয় করা হবে। বাগডিসি’র পক্ষ থেকে জানানো হয় যে, এই দান সংগ্রহ করে দেশের দুঃস্থ্যদের সেবায় সাহায্যের হাত বাড়াতে পেরে বাগডিসি আনন্দিত এবং ভবিষ্যতেও এমনি মানব কল্যানমূলক কাজ তারা অব্যাহত রাখবে।

সিআরপি ডিরেক্টর, মিস ভ্যালেরী টেইলর সিআরপি’র পক্ষ থেকে বাগডিসি’র এই মহতী উদ্যোগের ভূয়সী প্রসংশা করে সবার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। তিনি আয়োজকদের, স্পন্সর/ ডোনারদের এবং সাহায্যকারী সবাইকে আন্তরিকভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন এই দানের জন্য। কথা প্রসংগে তিনি উল্লেখ করেন যে, এটা দেশের দুঃস্থ্য মানুষের প্রতি আপনাদের গভীর মমত্ববোধ, ভালবাসা এবং সহমর্মিতার বহিঃপ্রকাশ এবং সি আর পি’র সাথে সংশ্লিষ্ট প্রতিটি মানুষ আপনাদের এই দানের জন্য কৃতজ্ঞ। অতঃপর সবাইকে নৈশভোজে আপ্যায়ন করা হয় এবং নৈশভোজ শেষে মিস ভ্যালেরী টেইলর দেশের উদ্দেশ্যে ডালাস এয়ারপোর্টের দিকে রওনা হয়ে যান।

Washington Bangla
By Washington Bangla August 3, 2017 09:06