২৫০ বন্যার্ত পরিবারে মাঝে ত্রান দিল আমরা বাঙালী ফাউন্ডেশনে

Washington Bangla
By Washington Bangla August 29, 2017 11:46

২৫০ বন্যার্ত পরিবারে মাঝে ত্রান দিল আমরা বাঙালী ফাউন্ডেশনে

যুক্তরাষ্ট্রের ওয়াশিংটন ডি সি ভিত্তিক প্রবাসীদের সংগঠন অামরা বাঙালী ফাউন্ডেশন নওগাঁর বন্যার্ত ২৫০টি পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছে।মঙ্গলবার সকাল দশটায় নওগাঁ জেলার ধামুরহাটে এ ত্রাণ বিতরণ করে সংগঠনটি।এ ত্রাণ বিতরণ উদ্ধোধন করেন ধামুরহাট সরকারী ডিগ্রি কলেজের অধ্যাপক শহীদুল ইসলাম ও ধামুরহাট উপজেলা অাওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুক্তাদিরুল হক । এসময় টেলিকনফােরন্সের উপস্থিত ছিলেন অামরা বাঙালি ফাউন্ডেশনের সভাপতি জীকব বড়ুয়া, সাধারণ সম্পাদক দস্তগির জাহাঙ্গীর তুগ্রীল ও সংগঠনের পরিচালকরা।

বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ পৌঁছে দেবার জন্য নিজস্ব আয়োজনে তহবিল গঠন করে ও তা আজ বন্যার্তদের মাঝে বিতরণ আরাম্ভ করে সংগঠনটি। ত্রাণ বিতরণ কর্মসুচি সরাসরি সম্প্রচার করা হয় ফেইস বুক লাইভের মাধ্যমে।সংগঠনের পক্ষে স্বেচ্ছাসেবী হয়ে কাজ করেন রুহেল আহমেদ, ইউসুফ হোসেন, আবু কাহার জুনায়েদ, রাজু আহমেদ, মোকাব্বের রহমান, আল ইমরান পাপ্পু, শাহিন হোসেন, ইশতিয়াক সেত প্রমুখ।

২৫০টি পরিবারকে ৩কেজি চাল, ১কেজি ডাল, হাফ লিটার সয়াবিন তেল, পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট, ঈদ উপলক্ষে সেমাই, সুজি, চিনি এক সঙ্গে প্যাক করে বিতরণ করা হয়। এ বিষয়ে সংগঠনের সাধারণ সম্পাদক দস্তগীর জাহাঙ্গীর তুগ্রীল বলেন, অামরা প্রবাসে বসে ফান্ড সংগ্রহ করে এ ত্রাণ কাজ চালাচ্ছি।সবার উচিৎ ভানবাসী মানুষের পাশে দাঁড়ানো।পবিত্র ঈদুল অাজহার পরে নওগাঁর মত বন্যায় ক্ষতিগ্রস্ত অন্য অঞ্চলের কৃষকদের মাঝে বীজ,বীজতলা, বাচ্চাদের মাঝে শিক্ষা উপকরণ দেব।এ কাজে তিনি সবার সহযোগীতা কামনা করছি।

Washington Bangla
By Washington Bangla August 29, 2017 11:46
Write a comment

No Comments

No Comments Yet!

Let me tell You a sad story ! There are no comments yet, but You can be first one to comment this article.

Write a comment
View comments

Write a comment

Your e-mail address will not be published.
Required fields are marked*